নড়াইলের লোহাগড়ায় চুরির অভিযোগে দিনমজুরকে নি*র্মম নির্যা*তন, হাসপাতালে ভর্তি

0
83

স্টাফ রিপোর্টার

পানির পাম্প চুরির কথিত অভিযোগে রকি মোল্যা (৩১) নামে এক দিনমজুরকে নির্যা**তন করার অভিযোগ পাওয়া গেছে। ওই দিনমজুর লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কাশিপুর ইউনিয়নের চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্যা***তনের ঘটনা।

ভূক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পানির পাম্প চুরি হয়। এ ঘটনায় রকি মোল্যাকে সন্দেহ করা হয়। এঘটনায় প্রথমে দুপুর ১২টার দিকে ওই এলাকার ৫/৬জনে মিলে ওই ওয়ার্ডের সাবেক মেম্বর শরিফুলের নেতৃত্বে চালিঘাট ব্রিজের কাছে ওই দিনমজুরকে মা*র*পিট করে। পরে সেখান থেকে রকিকে চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে দ্বিতীয় দফায় লাঠি ও লোহার রড দিয়ে মা*রপি*ট করে বলে অভিযোগ। এরপরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। রকি অভিযোগ করেন, নির্যা**তনকালে তার কাছ থেকে নগদ টাকা ও ফোন ছিনিয়ে নেয় নির্যা***তনকারীরা। রকি কলাগাছি গ্রামের আতিয়ার মোল্যার ছেলে। সাবেক মেম্বর শরিফুল অভিযোগ অস্বীকার করেছেন।

লোহাগড়া হাসপাতালের আরএমও আব্দুল্লা আল মামুন জানান, ওই রোগীর মাথা, বুক ও হাত সহ শরীরে একাধিক আ***ঘাতের চিহ্ন রয়েছে। চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাবুদ্দিন সাংবাদিকদের বলেন, ঘটনার সময় আমি স্কুলে ছিলাম না। পরে স্কুলে এসে আহত রকিকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রকি হাসপাতালে ভর্তি আছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেবো।