বাস চাপায় একই পরিবারের ৬জনসহ নিহত ৭

2
12

ডেস্ক রিপোর্ট

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে লালমাই উপজেলার বাগমারার জামতলি এলাকায় বাসচাপায় একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। রোববার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার নাঙ্গলকোট উপজেলার পশ্চিম জোড্ডা ঘোড়া ময়দান গ্রামের হাজী জব্বার আলীর ছেলে ব্যবসায়ী জসিমউদ্দিন, তার মা সকিনা বেগম, স্ত্রী শিরিন আক্তার, ছেলে শিপন, হৃদয়, মেয়ে নিপু আক্তার ও অটোরিকশা চালক জামাল উদ্দিন। এছাড়া দুর্ঘটনায় ১০ জন বাসযাত্রী আহত হয়।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠানো হয়। লালমাই থানার ওসি বদরুল আলম তালুকদার জানান, ব্যবসায়ী জসিম উদ্দিন নিজ গ্রামে ঈদ উদযাপনের পর কুমিল্লা শহরে ফিরছিলেন। এ সময় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের লালমাই উপজেলার গামতলী এলাকায় ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মাইক্রোবাসকে ওভারটেক করার সময় উল্টো সাইডে এসে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই চালকসহ অটোতে থাকা যাত্রীরা মারা যান।

হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের এসপি মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, “নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিশা বাসের চালককে আটকের চেষ্টা চলছে। মামলার পর তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে”। দুর্ঘটনার পর কুমিল্লা লাকসাম নোয়াখালী সড়কে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।