ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০

0
14

নিউজ ডেস্ক

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় গতকাল (২ আগস্ট) সকালে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি পয়েন্টে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত এবং অপর ২০ জন আহত হয়েছে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানান, সকালে ডিপজল পরিবহনের একটি বাসের সঙ্গে নিশান পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ জন মারা যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান সংবাদ মাধ্যমে জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী একটি নাইট কোচের সাথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু এবং ২৫ জন আহত হয়।

খবর পেয়ে সদর থানা পুলিশ এবং ঠাকুরগাঁও ফায়ার স্টেশন থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে এবং আহতদের জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ওসি আরো জানান, আহতদের হাসপাতালে নেয়ার সময় পথে একজন এবং হাসপাতালে নেয়ার পরে আরেকজন মারা যান। আহতদের মধ্যে ৫ থেকে ৬ জনের অবস্থা আশংকাজনক ছিল। এরপর আরো ৩ জন নিহত হন।

সূত্রে জানা যায়, নিহতরা হলেন মোস্তফা কামাল, তার স্ত্রী মনসুরা, আবদুর রহমান, আবদুল মজিদ, সরস্বতী সাহা, ক্ষিতীশ চন্দ্র, মঙ্গলী রানী, তার পুত্রবধূ জবা রানী, আনোয়ার, কামরুন্নেসা। শুক্রবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আনোয়ার ও কামরুন্নেসা। দুজনই ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী গ্রামের বাসিন্দা।