যশোরের বেনাপোল থেকে বিপুল পরিমাণ অ’স্ত্রসহ আ’টক ইউপি সদস্য

137
19
যশোরের বেনাপোল থেকে বিপুল পরিমাণ অ'স্ত্রসহ আ'টক ইউপি সদস্য
যশোরের বেনাপোল থেকে বিপুল পরিমাণ অ'স্ত্রসহ আ'টক ইউপি সদস্য

ডেস্ক রিপোর্ট

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৯টি নাইন এ’মএ’ম পি’স্তল, ৪৯ রাউ’ন্ড গু’লি ও ১৯টি ম্যাগ’জিনসহ হাবিবুর রহমান বিশ্বাস (৩৯) নামে এক ইউপি সদস্যকে আট’ক করেছে র‌্যাব ৬ এর সদস্যরা।

শুক্রবার (৩০ অক্টোবর) ভোরে বেনাপোল সীমান্তের পুটখালী এলাকা থেকে যশোর র‌্যাব ৬ এর সদস্যরা তাকে আ’টক করে। পরে সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি অবগত করে র‌্যাব। আ’টক হাবিবুর পুটখালী গ্রামের কোরবান আলী বিশ্বাসের ছেলে এবং পুটখালী ইউনিয়ন পরিষদের একজন মেম্বার।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার এম সরোয়ার হুসাইন জানান, চো’রাকা’রবারি সি’ন্ডিকেটের সদস্য ও পুটখালী ইউপি মেম্বার হাবিব রহমান তার বাড়িতে অভি’যান চা’লিয়ে তাকে আ’টক করা হয়। পরে তার স্বীকা’রোক্তি মোতাবেক গো’পন ঘর থেকে ৯টি নাইন এ’মএ’ম পিস্ত’ল, ৪৯ রা’উন্ড গু’লি ও ১৯ টি ম্যাগ’জিন উ’দ্ধা’র হয়।

আসা’মী দীর্ঘদিন ধরে অ’স্ত্র ব্যবসার সাথে জ’ড়িত। পরবর্তীতে আ’টক হাবিবুর রহমানকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। এদিকে, পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান জানান, গ্রে’ফ’তার হওয়া ইউপি সদস্যের নামে এর আগেও অ’স্ত্র মা’ম’লা রয়েছে।