রাজধানীতে সাত বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

0
62

ডেস্ক/এসএস

শুক্রবার (৫ জুলাই) রাজধানীর ওয়ারীতে মাত্র সাত বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। সিলভারডেল স্কুলের শিক্ষার্থী নিহত সামিয়া আফরিন সায়মা ঐ দিন বিকাল থেকেই নিখোঁজ হয়। পরে তার মা-বাবা এবং পরিচিতরা তাদের বসবাস করা ভবনের বিভিন্ন তলায় তল্লাশি চালায় এবং রাত পৌনে ৮টার দিকে ভবনটির ৯ তলায় মৃত অবস্থায় তাকে খুঁজে পায়।

এব্যাপারে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, আব্দুস সালামের মেয়ে এবং সিলভারডেল স্কুলের শিক্ষার্থী সায়মার মরদেহ একটি নির্মাণাধীন ভবনের অষ্টমতলা থেকে উদ্ধার করা হয়েছে গতকাল শিশুটি নিখোঁজ হওয়ার পর সেই ভবনের বাসিন্দা তার মা-বাবা ভবনটির বিভিন্ন তলায় তল্লাশি চালায় এবং রাত পৌনে ৮টার দিকে তাকে মৃত দেখতে পায়।

তিনি আরও বলেন, এ ঘটনায় শিশুটির বাবা একটি মামলা দায়ের করেছেন উল্লেখ করে ওসি জানান, জিজ্ঞাসাবাদের জন্যে ভবনের নিরাপত্তাকর্মীসহ ছয়জনকে আটক করা হয়েছে। এসময় মৃত শিশুটির শারীরিক অবস্থা দেখে অনেকেই অনুমান করেন যে হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে। এবিষয়ে নিশ্চিত হওয়ার জন্য শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

আজ ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ড. সোহেল মাহমুদ জানান, ময়নাতদন্ত ও বিভিন্ন পরীক্ষা শেষে এটি নিশ্চিত হওয়া গিয়েছে যে শিশু সামিয়া আফরিন সায়মাকে ধর্ষণ করা হয়। এরপর তাকে রশি দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়।