বাঘারপাড়ায় রেশনের চিনি বিক্রির কথা বলে প্রতারণা

0
3
বাঘারপাড়ায় একদিনের ব্যবধানে একই ইউনিয়নের তিন বাড়িতে ডাকাতি সংগঠিত
বাঘারপাড়া

বাঘারপাড়া (যশার) প্রতিনিধি

বাঘারপাড়ায় পুলিশ পরিচয় দিয়ে রেশনের চিনি বিক্রির কথা বলে ২০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলা সদরের চৌরাস্তায় কুণ্ডু মিষ্টান ভাণ্ডারে এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ‘কুন্ডু মিষ্টান ভান্ডারের মালিক উত্তম কুন্ডু।

অভিযাগ সূত্রে জানা গেছে, উপজেলা সদরের চৌরাস্তায় ‘কুন্ডু মিষ্টান ভান্ডার’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন দুই ভাই উত্তম কুন্ডু ও উজ্জল কুন্ডু। রোববার সকালে দোকানের দায়িত্বে ছিলেন ছোট ভাই উজ্জল কুন্ডু। এদিন সকালে ১০টার সময় হেলমট পরা নীল রঙের জ্যাকট পরিহিত কালা রঙের পালসার মটরসাইকল নিয়ে দোকানে আসেন এক ব্যাক্তি। তিনি নিজেকে বাঘারপাড়া থানার পুলিশ পরিচয় দেন।

এ সময় তিনি (অজ্ঞাত নামা) দোকানের দায়িত্বে থাকা উজ্জলকে বলেন, থানায় পাঁচ বস্তা রশনের চিনি আছে। যদি দরকার হয় তবে থানায় আসেন এবং ২০হাজার টাকা দেন। এরপর উজ্জল তার বড় ভাই উত্তমের কাছে ফোন কল করলে পুলিশ পরিচয়দানকারী ব্যাক্তি ফোনটি নিয়ে কথা বলেন। ফোন ছেড়ে দিয়ে ঐ ব্যাক্তি উজ্জলকে বলেন, আপনার বড়ভাই ২০হাজার টাকা দিত বলছে এবং আমার সাথে ভ্যান নিয় থানায় যেতে বলছেন। সরল বিশ্বাসে উজ্জল টাকা দিয়ে দেন। এসময় ঐ ব্যাক্তির সাথে একটি ভ্যান পাঠিয়ে দেন। এরপর রুমের চাবি আনার কথা বলে ভ্যানচালককে থানার গেটে বসতে বলেন। এরপর আর তাকে খুঁজে পাওয়া যায়নি।

থানার ওসি ফিরোজ উদ্দীন জানান ,অভিযাগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো। এ ধরনের ঘটনায় প্রতারক হিসাবে সন্দেহ হলে তিনি থানা পুলিশকে অবহিত করার অনুরোধ করেন।