সড়কে একসাথে মা ও ছেলের মৃত্যু!

7
13

নিউজ ডেস্ক

শনিবার (২৯ জুন) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস চাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মুকসুদপুরের গেঁড়াখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন মুকসুদপুর উপজেলার ঢাকপাড় গ্রামের সালিনাবক্স উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এরশাদ খানের স্ত্রী শাওন বেগম (৩৪) এবং তার ছেলে সাকিব খান (৮)। এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ভাংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান। সূত্রে জানা যায়, আজ সকালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি যাত্রিবাহি বাস রাস্তা পারাপারের সময় শাওন বেগম ও তার সন্তানকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন।

এ ঘটনার প্রতিবাদে প্রায় দু’ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী, সহকারি কমিশনার (ভূমি) আক্তার হোসেন শাহীন, মকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। একপর্যায়ে প্রশাসনের অনুরোধে সকাল ১০টার দিকে জনতা অবরোধ তুলে নিলে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বাসস সূত্রে জানা যায়, ফরিদপুরের ভাংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, ঘাতক বাসটি ও বাসের ড্রাইভারকে আটক করেছে পুলিশ। নিহত মা ও তার ছেলের মৃতদেহ তাদের আত্মীয়-স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।