কালিয়ায় পল্লীচিকিৎসককে কুপিয়ে হত্যা

0
29
কালিয়ায় পল্লীচিকিৎসককে কুপিয়ে হত্যা
কালিয়ায় পল্লীচিকিৎসককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে নড়াইলের কালিয়ায় আমিনুর খাকি (২৭) নামে এক পল্লীচিকিৎসককে প্রতিপক্ষের সমর্থকরা কুপিয়ে হত্যা করেছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার সকালে উপজেলার তেলিডাঙ্গা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত আমিনুর ওই গ্রামের সোনা মিয়া খাকির ছেলে। সে পাশ^বর্তী চান্দেরচর বাজারের পল্লী চিকিৎসক হিসাবে কাজ করতো। ঘটনার পর থেকে গ্রামজুড়ে উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার মাউলি ইউনিয়নের তেলিডঙ্গিা গ্রামের মৃত হাসেন শেখের ছেলে গফফার শেখের সঙ্গে নিহত আমিনুরের বাবার পূর্বশত্রুতা চলে আসছিল। এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে আমিনুর বাড়ি থেকে চান্দেরচর বাজারের ব্যবসা কেন্দ্রে যাওয়ার পথে চান্দেরচর-তেলিডাঙ্গা সড়কে গফফার শেখের নেতৃত্বে ১৫/২০ জনের একদল স্বশত্র দূবৃত্ত তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তাকে মুমূর্ষু অবস্থায় খুলানা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ওইদিন দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন,‘ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।