শাহজাদপুরে ট্রাক চালক ও হেলপারের লাশ উদ্ধার

0
7

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে শাহাব উদ্দিন (৫০) ও ইলিয়াস (২০) নামে এক ট্রাক ড্রাইভার ও হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর সাড়ে ৩টা দিকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ড্রাইভার শাহাব উদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া থানার দক্ষিণ রূপকানিয়ার আল আমীন পাড়ার মৃত শহীদ (কালা মিয়াঁর) পুত্র। এবং হেলপার ইলিয়াস নাটোর সদরের সিংহাদহ দক্ষিণ পাড়ার আবুল কালামের পুত্র।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, গত ১৭ তারিখে ঢাকা থেকে তেল নিয়ে নাটোরে যাচ্ছিলেন ট্রাক ড্রাইভার ও হেলপাড়া। রাস্তার মধ্যে দুর্বৃত্তরা ট্রাকটি তাদের নিজেদের নিয়ন্ত্রনে নিয়ে নেয়। তারা ট্রাকের চালক ও হেলপারকে হত্যা করে ট্রাকসহ বাঘাবাড়িতে ফেলে রেখে যায়।

ট্রাকটি (চট্ট মেট্রো-উ ১১-০৮২১) গত ১৮ মার্চ নাটোরে পৌছার কথা ছিলো। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে ট্রাকটি না পৌছায় তেল মালিকের সন্দেহ হয়। পরে তারা ইন্টারনেটের মাধ্যমে বাঘাবাড়িতে ট্রাকের সন্ধান পান। বিষয়টি তারা পুলিশকে জানালে পুলিশ বাঘাবাড়ি থেকে ট্রাকটি উদ্ধার করে। পরে ট্রাকের ভিতর থেকে শাহাব উদ্দিন ও ইলিয়াস নামে ট্রাক ড্রাইভার ও হেলপাড়ের লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থলে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী ও অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।