গৌরীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নামাজখানায় হচ্ছে দোকান, জানেনা ইউএনও!

0
2
গৌরীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নামাজখানায় হচ্ছে দোকান, জানেনা ইউএনও!
গৌরীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নামাজখানায় হচ্ছে দোকান, জানেনা ইউএনও!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নামাজখানায় দোকান বানানোর চেষ্টা চলছে। এতে বর্তমানে সাটার স্থাপনের কাজ করা হচ্ছে। প্রায় ৫দিন ধরে কাজ চললেও এর খবর জানেনা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও ইউএনও ফৌজিয়া নাজনীন। এদিকে এ ঘটনায় ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা।

স্থানীয় কয়েকজন বীর মুক্তিযোদ্ধা জানান- উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ছাদে এক কোনায় অবস্থিত দুই পাশ কাঁচ দ্বারা বেষ্টিত উন্মুক্ত একটি রুম নামাজখানা হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। কয়েকদিন ধরে এ নামাজখানায় একটি কম্পিউটারের দোকান স্থাপনের জন্য সাটার স্থাপনের কাজ করাচ্ছেন এ ভবন তদারকির দায়িত্বে থাকা জনৈক বীর মুক্তিযোদ্ধা। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিচালনা কমিটির কোন মিটিং বা সিদ্ধান্ত ছাড়াই এ কাজ হচ্ছে বলে দাবি করেন তাঁরা।
উপজেলা মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন জানান- কে বা কারা নামাজখানায় দোকান স্থাপনের কাজ করছেন এ বিষয়ে তিনি কোন কিছু জানেন না। এ রুমটিতে সাটার লাগানোর বিষয়ে কমিটির মিটিংয়ে কোন সিদ্ধান্ত হয়নি।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুর রহিম সাংবাদিকদের জানান- বৃষ্টির পানি ফেরাতে রুমটিতে সাটার লাগানো হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ফৌজিয়া নাজনীন জানান- এ বিষয়ে তিনি অবগত নন। বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।