উল্লাপাড়ায় অটোভ্যান চালককে হত্যা, আটক ২

2
11

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ব্রীজের নিচ থেক এক অটো ভ্যান চালকের রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার সকালে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মনিরপুর গ্রামের ব্রীজের নিচ থেকে তারা তালুকদারের (৪৭) রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। তারা তালুকদার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মুজা তালুকদারের ছেলে।

জানা যায়, শনিবার রাত আনুমানিক ১০টার দিকে যাত্রীবেশে ৪ জন সিরাজগঞ্জের জামতৈল থেকে অটোভ্যান ভাড়া করে উল্লাপাড়া উপজেলার কালিগঞ্জ গ্রামে আসার পথে মনিরপুর ব্রীজের নিকট ভ্যান চালক তারা তুলকদারকে হত্যা করে ফেলে ভ্যান নিয়ে পালিয়ে যাওয়ার সময় উপজেলার বেতকান্দি কবরস্থানের পাশ থেকে স্থানীয় লোকজন জামা কাপড়ে রক্তের দাগ দেখে তাদেরকে সন্দেহজনকভাবে আটক করে।

এসময় ভ্যানে থাকা ২ জন পালিয়ে গেলেও অপর ২ ব্যক্তিকে জনতা ধরে ফেলে। এরা হলেন, সিরাজগঞ্জ সদর থানার বাওইতারা গ্রামের ফরিদ শেখের ছেলের রিপন শেখ (২৭) এবং সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কুঠি সাতবাড়িয়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)। এ সময় জনতা এদেরকে গণপিটুনি দিয়ে রোববার সকালে উল্লাপাড়া থানা পুলিশের হাতে তুলে দেন। পুলিশ ছিনতাই হওয়া তারা তালুকদারের অটোভ্যানটি আটক করেছে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মতিন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।