নড়াইলের লোহাগড়া উপজেলা স্কাউটের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

4
9

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলা স্কাউটের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ সম্মেলন হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্কাউট এর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র।

সম্মেলনে লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. মহাসীন আলীকে সম্পাদক ও দিলীপ কুমার চক্রবর্তীকে কোষাধ্যক্ষ, লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সৈয়দ সাহেব আলীকে স্টাউট লিডার, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি এম শাহ্ আলমকে কাব লিডার এবং মাইগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানকে কমিশনার করে ৪৩ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে ।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেন, লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম ছায়েদুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মু. শাহ আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ওহিদুর রহমান ও জেলা স্কাউট এর সম্পাদক এস এম হায়াতুজ্জামান। এছাড়া অনুষ্ঠানে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক বিদ্যালয়, আলীয়া মাদ্রাসা প্রধান, ইলেক্ট্রোনিক্স ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।