নড়াইলে সদ্য যোগদানকৃত চিকিৎসকের করোনা পজিটিভ

3
115
নড়াইলে সদ্য যোগদানকৃত চিকিৎসকের করোনা পজিটিভ
নড়াইলে করোনা ওয়ার্ড

স্টাফ রিপোর্টার

নড়াইলে ১২০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড কোভিড হাসপাতালে সদ্য যোগদানকৃত ডাঃ সম্পা রায়ের করোনা পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। গত ২৪ ঘন্টায় ৩টি রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ২জনের রিপোর্ট নেগেটিভ হলেও ঐ চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আ ফ ম মশিউর রহমান বাবু জানান, ১২ মে নড়াইলের ১২০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড কোভিড হাসপাতালে ১১জন চিকিৎসক যোগদান করেন। ওই দিনই সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা পাঠানো হয়। এর মধ্যে ডাঃ সম্পা রায়ের করোনা শনাক্ত হয়েছে। তাকে হোম আই*সোলেশনে রাখা হয়েছে। ডাঃ সম্পা রায় ঢাকা থেকে এসে যোগদান করেন।

নড়াইল জেলায় ৮জন ডাক্তারসহ মোট ১৬জন করোনা পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে ১৩জন করোনা মুক্ত, ঢাকা থেকে আগত ১জনের মৃ*ত্যূ, ২জন বর্তমান চিকিৎসাধীন আছে। রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সা*র্জন ডাঃ আব্দুল মোমেন। সিভিল সা*র্জন অফিস থেকে প্রাপ্ত রির্পোটে জানা গেছে, এ পর্যন্ত জেলায় ৫০৪ টি নমুনার মধ্যে ৩২৫টি নমুনার রিপোর্ট এসেছে, বাতিল/অপার*গতা প্রকাশ করা হয়েছে ১০৫টিতে। পেন্ডিং রয়েছে ৭৪টি। এর মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১৬ জনের।