নড়াইলে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের ৮ জন আহত

0
92

স্টাফ রিপোর্টার

সদর উপজেলার হবখালী ইউনিয়নের সাধুখালী গ্রামের এক বাড়ীতে গ্যাসের চুলার আগুনে একই পরিবারের ৮ জন অগ্নিদগ্ধ হয়েছে। এরা হলেন, আব্দুস ফকির সবুর (৪৫), খন্দকার ইমরান (৪২), লিপি বেগম (৩০), মুন্নী আক্তার (১৬) ও ১০ বছরের শিশু সিফাত। তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া চায়না বেগম (৩৫), হুমায়ুন কবির (৪৫) ও মোরাদ মোল্যা (২৫)কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শুক্রবার (২৫ জানুয়ারী) দুপুর ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নড়াইল ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিযে আনে।

বাড়ীর মালিক আগুনে দগ্ধ আব্দুস ফকির সবুর (৪৫) বলেন, শুক্রবার বাড়ির গ্যাসের চুলায় একটি নতুন সিলিন্ডার লাগানো হয়। দুপুর ১২টার দিকে ম্যাচ দিয়ে গ্যাসের চুলা জ্বালানোর সময় চুলায় দাও দাও করে আগুন ধরে ওঠে। এ সময় মোটা বস্তা ও বালু দিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। কয়েক মিনিক পরে বস্তা সরালে সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ৮জন আগুনে দগ্ধ হয়।

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক হাফিজুর রহমান মুক্ত বলেন, আহত ৫জন ৫০ থেকে ৬০ ভাগ শরীর অগ্নিদগ্ধ হয়েছে। “আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।”

নড়াইল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো: আহাদুজ্জামান জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে গ্যাসের সিলিন্ডারটি বাড়ির বাইরে এনে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় আহত ৮ জনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনা হয়।