কয়লার ট্রাক উল্টে ঘুমন্ত অবস্থায় ১৩ জন শ্রমিকের মৃত্যু

0
9

নিউজ ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রামে মর্মান্তিক দুর্ঘটনায় ১৩ জন শ্রমিক নিহত ও ২ জন আহত হয়েছেন। কয়লার ট্রাক উল্টে ঘুমন্ত অবস্থায় শ্রমিকদের মৃত্যু হয়। শুক্রবার (২৫ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গোলপাশা ইউনিয়নের নারায়ণপুর এলাকায় কাজী অ্যান্ড কোং নামক ইট ভাটার পাশে।

চৌদ্দগ্রাম থানার ডিউটি অফিসার এসআই মিলন সাংবাদিকদের জানান, নিহত ও আহতদের নাম পরিচয় জানা গেছে। নিহতরা হলেন- মো. সেলিম (২৮), কনক চন্দ্র রায় (৩৫), মো. মোরসালিন (১৮), রনজিত চন্দ্র রায় (৩০), বিকাশ চন্দ্র রায় (২৮), মৃণাল চন্দ্র রায় (২১), অমৃত চন্দ্র রায় (২০), দীপু চন্দ্র রায় (১৯), শঙ্কর চন্দ্র রায় (২২), মনোরঞ্জন চন্দ্র রায় (১৯), মো. বিপ্লব (১৯), তরুণ চন্দ্র রায় (২৫) ও মো. মাসুম (১৮)।

পুলিশ আরো জানায়, নিহতরা এরা সবাই কারখানার শ্রমিক এবং নীলফামারী জেলার জলঢাকা থানার পাঠানপাড়া ও রাজবাড়ি গ্রামের বাসিন্দা। সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৫টার দিকে ইট ভাটার জন্য আনা একটি ট্রাক থেকে কয়লা নামানোর সময় হঠাৎ তা উল্টে গিয়ে ভাটার লেবার শেডের ঘুমন্ত শ্রমিকদের ওপর পড়ে। এতে সেখানে চাপা পড়ে ঘটনাস্থলেই ১২জন এবং পরে হাসপাতালে নেয়ার পর আরো একজন শ্রমিকদের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত দুজন বিষ্ণু (২৫) ও মো. হিজুকে (২০) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।