আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিবেনঃ মাশরাফী

3
81

স্টাফ রিপোর্টার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নিজ নির্বাচনী এলাকা নড়াইলে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে আইড়াইটার দিকে লোহাগড়া উপজেলার কালনা ঘাটে এসে পৌঁছান। এসময় হাজার-হাজার ভক্তসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মাশরাফীকে ফুল দিয়ে বরণ করে নেন। কালনাঘাটে আওয়ামী লীগের আয়োজনে এসময় তিনি পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মাশরাফী বলেন, ‘আমি আপনাদের সন্তান। আমার প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে আপনারা আমাকে যোগ্য মনে করলে ইনশাআল্লাহ ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আপনারা আমাকে ভালোবাসলে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিবেন। আমি চেষ্টা করব প্রতিটি ইউনিয়নে ভোটারদের সাথে দেখা করার জন্য। আগামীতে আবার আপনাদের মাঝে আসব। আমার জন্য দোয়া করবেন। জয় বাংলা- জয় বঙ্গবন্ধু।’

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র বিশ্বাস জাহাঙ্গীর আলম, লোহাগড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শিকদার নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, মাশরাফির পিতা গোলাম মোর্তজা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।