নড়াইলে বিএনপি-আ’লীগ প্রার্থী নির্বাচনী প্রচারণায় ব্যস্ত

6
54

স্টাফ রিপোর্টার

নড়াইলে বিএনপি-আ’লীগ প্রার্থী নির্বাচনী প্রচারণায় ব্যস্ত নির্বাচনে মনোনীত প্রার্থীগণ। নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজার জন্য ভিডিও কলের মাধ্যমে নৌকায় ভোট চাইলেন ক্রিকেট অধিনায়কের স্ত্রী সুমনা হক সুমি। গতকাল (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের জেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উঠান বৈঠকে এ আহ্বান জানান। নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়ে সুমি বলেন, মাশরাফির খেলার সময় আপনারা যেমন তার সাথে থাকেন, সে সব সময় আপনাদের সাথে থাকবে। অনুষ্ঠিত এ উঠান বৈঠকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ, যুব লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

নড়াইল-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলম কালিয়া উপজেলার কলাবাড়িয়াসহ বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেছেন। শুক্রবার (১৪ ডিসেম্বর) কালিয়া উপজেলার কলাবাড়িয়া বাজারে তিনি ভোটারদের কাছে প্রচারপত্র বিলি করে ধানের শীষ প্রতীকে ভোট প্রর্থনা করেন। এসময় সদর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মাহাবুব মোর্শেদ জাপলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে, কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের গাজীরহাট বাজারে আওয়ামী লীগের প্রার্থী কবিরুল হক মুক্তির নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। হামিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ এর সভাপতিতে নির্বাচনী সভায় নড়াইল-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী কবিরুল হক মুক্তি, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ প্রমূখ। বক্তরা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র জনগণের মাঝে উপস্থাপন করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান জানান।