নড়াইলে জামিনে বের হয়েই বাদীর ওপর আসামিদের হামলা

0
74
নড়াইলে জামিনে বের হয়েই বাদীর ওপর আসামিদের হামলা
নড়াইলে জামিনে বের হয়েই বাদীর ওপর আসামিদের হামলা

স্টাফ রিপোর্টার

আদালত থেকে জামিন পেয়েই মামলার বাদী ও তার ভাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে আসামিদের বিরুদ্ধে । গতকাল মঙ্গলবার দুপুরে নড়াইলের আদালত চত্বরে এ্যাডভোকেট তুহিনের চেম্বারের সামনে গলির ভিতরে এ ঘটনা ঘটে । এ ঘটনা নড়াইল সদর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন মামলার বাদী মো: রাজিবুল ইসলাম। তিনি নড়াগাতি থানার খাসিয়াল গ্রামের মৃত রফিবুল ইসলাম বিশ্বাসের ছেলে ।

বাদীর অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ জুন নড়াগাতি থানার খাশিয়াল মৌজায় মো. রাজিবুল ইসলামের পৈত্রিক আর এস ১৪৯৫ খতিয়ান ভূক্ত আর এস ৬৮১ দাগের ৮ শতক জমিতে দোকান ঘর নির্মান করার সময় একই গ্রামের তবি মোল্যা, রহমান সরদার, রনি সরদার, রিপন সরদারসহ অন্যরা কাজে বাধা দেয় এবং অকথ্য ভাষায় গালাগালি দেয়। পরে বিকালে খাসিয়াল আদর্শ বিদ্যালয়ের কাছে মো: রাজিবুল ইসলাম ও তার ছোট ভাই সজিবুল ইসলাম দাড়িয়ে দোকান ঘর নির্মান কাজ দেখার সময় আসামীরা দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে তাদের উপর হামলা করে গুরুতর জখম করে। এ ঘটনায় নড়াগাতি থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৪ তারিখ ১১ জুন ২০২৩।

আরও জানা যায়, ওই মামলায় গত (১৩ জুন) মঙ্গলবার আসামীরা নড়াইল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। বিচারক আসামিদের জামিন মঞ্জুর করেন। জামিনে বের হয়েই আদালত চত্বরে এ্যাডভোকেট তুহিনের চেম্বারের গলির ভিতরে বাদী মো: রাজিবুল ইসলাম ও তার ছোট ভাইয়ের আসামীদের সাথে দেখা হলে তাদের উপর এলোপাতাড়ী ভারে জখম করে । এবং মামলা তুলে নিতে হুমকি দেয়। মামলা তুলে না নিলে মামলার বাদীকে হত্যা করা হুমকি দিয়ে পালিয়ে যায়।

মামলার বাদী মো: রাজিবুল ইসলাম জানান, আসামিরা আদালত থেকে জামিন পেয়েই আমাকে ও আমার ছোট ভাইকে মারধর করে জখম করেছে আসামিরা। আমরা তার বিচার চাই। এ ঘটনায় নড়াইল সদর থানায় একটি জিডি দায়ের করিছি তাদের বিরুদ্ধে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে জামিন পাওয়া মামলার প্রধান আসামী তবি মোল্যা বলেন, আমি ওই মামলায় আদালত থেকে জামিন নিয়ে বাড়ি চলে আসার পথে বড়দিয়া এলাকায় পৌঁছালে ফোনের মাধ্যমে জানতে পারি বাদী পক্ষকে মারার ঘটনা। এমন কিছু হয়ে থাকলে এটা ঠিক হয়নি বলেও জানান তিনি।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে মারামারি ঘটনা ঘটে। ওই ঘটনায় থানায় মামলা দায়ের হয়। তবে পরে বাদীকে মারপিট বা হুমকির বিষয়টি আমার জানানেই।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুর রহমান বলেন, নড়াগাতি থানায় দায়েরকৃত মামলার বাদীকে মারধরের ঘটনায় সদর থানায় জিডি দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।