মাশরাফীর পক্ষে নড়াইল-২ আসনের মনোনয়ন পত্র সংগ্রহ

5
38

স্টাফ রিপোর্টার

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সাথে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়েছে। নড়াইল জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রোববার জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আনজুমান আরা এর নিকট থেকে মাশরাফীর পক্ষে ফর্ম সংগ্রহ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ অচিন চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মোহাম্মদ আলী, অ্যাডঃ সিদ্দিক আহম্মেদ, সাবেক সংসদ সদস্য অ্যাডঃ সাইফ হাফিজুর রহমান খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুন্ডু, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল বিশ্বাস, মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা স্বেছা সেবক লীগের সাধারন সম্পাদক এস,এম পলাশ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নিলয় রায় বাধন প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা ও কর্মি এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস জানান, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নড়াইলের গর্ব মাশরাফীকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছেন, আমরা আশা করি দল মত নির্বিশেষে সকলে এক হয়ে নৌকা প্রতীক নিয়ে মাশরাফীকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নড়াইল-২ আসন উপহার দিতে পারবো।

মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন জানান, আগামী বুধবার (২৮ নভেম্বর) মনোনয়ন ফরম জমা দেওয়া হবে। তবে ওয়েষ্ট ইন্ডিজের সাথে খেলার কারনে মাশরাফির নড়াইলে আসার সম্ভাবনা খুবই কম।