“সাঞ্জু” টিজার দেখে যা বললেন সঞ্জয় দত্ত

111
614

এমএসএ/ডেস্ক

আপনা লাইফ ফুল সাপ-সিড়িকা বোর্ড হ্যায়; কাভি আপ, কাভি ডাউন। বাইসকা থা, ইতনা ড্রাগস কিয়া কে ল্যাংগসনে জাবাব দে দিয়া; ডক্টর বোলা ইসকা চ্যাপ্টার ক্লোজড। লেকিন হুয়া ক্যা? আয়সা বডি বানায়া কে লোগ মুহাম্মাদ আলীসে কাম্পেয়ার কারনে লাগে।

(আমার জীবন পুরোটাই সাপ লুডুর বোর্ডের মত; কখনো ওপরে, কখনো নিচে। ২২ বছর বয়স ছিলাম, এত নেশা করেছি যে ফুসফুসে জবাব দিয়ে দিল; ডাক্তার বলল, আমার জীবনের চ্যাপ্টার বন্ধ। কিন্তু হল কি? এমন বডি করলাম, সবাই আমাকে মোহাম্মাদ আলীর সাথে তুলনা করা শুরু করল।)

বুঝতেই পারছেন “সাঞ্জু” নিয়ে কথা বলছি। মঙ্গলবার (২৪ এপ্রিল) মুক্তি পেয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের ওপর নির্মিত বায়োপিক ‘সঞ্জু’র অফিশল টিজার। ইতোমধ্যেই ইউটিউব ও সামাজিক মাধ্যমে ঝড় তুলে দিয়েছে টিজারটি। ২৪ ঘন্টা পার হয়নি, এরই মধ্যে “সাঞ্জু”র টিজারের ভিউ ২৪ মিলিয়ন ছাড়িয়েছে। ছবিতে সঞ্জয়ের চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। ছবিটি প্রযোজনা করেছেন ভিনু ভিনোদ চোপড়া ও রাজকুমার হিরানী। বাবা সাঞ্জুর এই জীবনীভিত্তিক চলচ্চিত্রের লেখক ও পরিচালক হিরানী নিজেই। আগামী ২৯ জুন “সাঞ্জু” চলচ্চিত্রের মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে।

টিজারটি দেখলে যে কেউ দ্বিধার সম্মুখীন হতে পারে। ট্রেইলরে রণবীরকে কিছু দৃশ্যে হুবহু সাঞ্জু বাবার মত মনে হয়েছে। গলার আওয়াজ থেকে শুরু করে হাটা-চলার ভঙ্গি, চোখের চাহুনি। ছবিতে সঞ্জয় দত্তকে উপস্থাপন করতে রণবীরের প্রচেষ্টা অনুধাবন করা যায়। মঙ্গলবার “সাঞ্জু” ছবির টিজার লঞ্চে উপস্থিত ছিলেন ছবির প্রযোজক ভিনোদ চোপড়া, পরিচালক হিরানী, অভিনেতা রণবীর কাপুরসহ অন্যান্য কলাকুশলী। শ্যুটিং’র জন্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সঞ্জয় দত্ত। তবুও নিজের বায়োপিক বলে কথা। টিজার দেখার পর দর্শকদের উদ্দেশে বাবা একটি ভিডিওতে তাঁর অনুভূতি জানিয়েছেন। তিনি বলেন, “আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে আমার জীবন নিয়ে সিনেমা তৈরি হচ্ছে। আমার ইচ্ছা ছিল সবার সাথে বসে এখানে টিজারটি দেখার। কিন্ত শ্যুটিং’র কারণে এখন আমি ভারতের বাহিরে। আমি ছবিটির দৃশ্যগুলো দেখেছি। আমি বিশ্বাসই করতে পারছি না যে রণবীরকে হুবহু আমার মত কীভাবে দেখাচ্ছে”। এরপর হাসতে হাসতে পরিচালকের উদ্দেশে বলেন, “রাজু মুন্না ভাইয়ের পরের পর্বে আবার রণবীরকে নিও না”। পরিশেষে সবাইকে টিজার উপভোগ করার আমন্ত্রণ জানান এবং ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য শেষ করেন বলিউড কিংবদন্তী সঞ্জয় দত্ত।