ফিল্মি স্টাইলে মাদ্রাসা ছাত্রী অপহরণ

4
13

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের তাড়াশে এক মাদ্রাসা ছাত্রীকে (১৫) ফিল্মি স্টাইলে অপহরণ করা হয়েছে। রোববার দিনগত রাত তিনটার দিকে উপজেলার পৌর এলাকার উলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। অপহরণের বিষয়টি ওই ওয়ার্ডের পৌর কাউন্সিলর আব্দুস সালাম নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাত আনুমানিক ৩ টার দিকে একটি পিকআপ ভ্যান নিয়ে ৫/৬ জনের অপহরণকারী চক্রের একটি সশস্ত্র দল উলিপুর গ্রামে সোলায়মান হোসেনের বাড়িতে হানা দেয়। এ সময় সোলায়মান হোসেনের মাদ্রাসা পড়ুয়া দুই মেয়ে বাড়ির উঠনে ধান সিদ্ধ করছিল।

অপহরণকারীরা তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় মাদ্রাসা ছাত্রী (১৫) কে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক একটি পিকআপ ভ্যানে তুলে নেয়। এ সময় মাদ্রাসাছাত্রী দুই বোনের চিৎকারে তার বাবা ও চাচারা এগিয়ে এলে অপহরণকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে মারাত্মক আহত করে। এতে অপহৃতের চাচা মো. আলেক আলী (৫২) গুরুতর আহত হন।

পরে স্বজনরা তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনে তাড়াশ থানা পুলিশকে অপহরণের বিষয়টি জানান। তাৎক্ষণিক তাড়াশ থানা পুলিশ সিরাজগঞ্জ র‍্যাব-১২ ও হাটিকুমরুল হাইওয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। এতে র্যাব ও পুলিশ হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে চেক পোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে।

এদিকে অপহরণকারীরা চেকপোস্ট বসানোর বিষয়টি টের পেয়ে সিরাজগঞ্জ সলঙ্গার থানা এলাকার হাটিকুমরুল গোলচত্বরের অদূরে ওই মাদ্রাসাছাত্রীকে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। ভোর রাতে লোকজন অপহৃত মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অভিভাবকদের কাছে পৌঁছে দেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, রাতে র‍্যাব ও পুলিশের তাৎক্ষণিক যৌথ অভিযানের ফলে অপহরণকারীরা মাদ্রাসা ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়।