নড়াইলে মাদক মামলায় তিন মহিলার যাবজ্জীবন কারাদণ্ড

0
34
আদালত
কোর্ট

স্টাফ রিপোর্টার

নড়াইলে একটি মাদক মামলায় তিন মহিলা মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রোববার (১২ নভেম্বর) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ সাইফুল আলম এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এমদাদুল ইসলাম ইমদাদ।

যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি শাহিদা বেগম (৪০) যশোর জেলার চৌগাছা থানার শলুয়া গ্রামের মৃত জাহান বিশ্বাসের মেয়ে ও ফাতেমা বেগম (৩৮) একই এলাকার। অপর পলাতক আসামি পেয়ারা বেগম (৪০) গোপালগঞ্জ জেলার নিজড়া সরদার পাড়া গ্রামের মৃত বেলায়েত সরদারের মেয়ে।

মামলার বিবরণে জানা যায়, লোহাগড়া থানার মাদক দ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান কালে ২০১১ সালের অক্টোবর মাসের ১২ তারিখে বিকেলে লোহাগড়ার জয়পুর খেয়া ঘাটে পারাপারের সময় তল্লাসিকালে শাহিদার বিশেষভাবে ওড়নায় মোড়ানো ৪০ বোতল, আসামি ফাতেমার কোমরে বিশেষ কায়দায় থাকা ২৫ বোতল ও আসামি পেয়ারা বেগমের কাছে থাকা ২৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় এ এস আই মনিরুল ইসলাম বাদি হয়ে তিনজনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। ৮ জন সাক্ষীর সাক্ষ্য শেষে আসামিদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত ৩ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানার আদেশ দেন।