নড়াইলে তিন দিনে বিএনপির ২১জন নেতা-কর্মী গ্রেফতার, ২টি মামলা

0
50

স্টাফ রিপোর্টার

নড়াইলে গত তিন দিনে বিএনপির মোট ২১জন নেতা-কর্মী গ্রেফতার হয়েছে। এর মধ্যে সোম ১৪ জন এবং মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে কালিয়ায় পুরাতন নাশকতার মামলায় ৭জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে। সর্বশেষ মঙ্গলবার কালিয়ায় গ্রেফতার হওয়া আসামিরা হলো কালিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড সভাপতি মাসুম বিল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক ইরান শেখ,১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দীন ইসলাম, কালিয়া পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিবজিল্লুর রহমান,চাঁচুড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি হিল্লোল হোসেন ও বাবলা হাসলা ইউনিয়ন যুবদলের সদস্য বকুল মোল্যা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, নড়াইলে বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে সাম্প্রতিক সময়ে ২টি গায়েবী মামলা হয়েছে। এর মধ্যে একটি নড়াইল সদর, অন্যটি লোহাগড়া থানায়। এ দু’টি থানায় মোট আসামি ৩৯জন। এছাড়া কালিয়ায় গ্রেফতার হওয়া বিএনপির নেতা-কর্মীদের পুরানো মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে গত ২৮ অক্টোবর ঢাকা ও ভাঙ্গা থেকে নড়াইলের বিএনপি ও কৃষক দল নেতা আটক হয়েছেন। তারা হলেন, সদরের বিছালী ইউনিয়ন বিএনপির সভাপতি হাসরাত কাজী এবং কৃষক দল সড়াইল সদর থানার আহবায়ক রফিকুল বেগ।