নড়াইলে জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

0
19
নড়াইলে জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
নড়াইলে জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

“দেশব্যাপী তামাক নিয়ন্ত্রণ আইন লঙ্ঘন: তামাক কোম্পানী বেপরোয়া” এই শ্লোগানে নড়াইলে জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

নড়াইলের বেসরকারি উন্নয়ন ও মানবাধিকার সংগঠন স্বাবলম্বী’র নির্বাহী পরিচালক কাজী হাফিজুর রহমানের সঞ্চালণায় বাংলাদেশ তামাক বিরোধী জোট ও স্বাবলম্বীর যৌথ আয়োজনে শুক্রবার (২৭ অক্টোবর)সকাল ১০টায়‘প্রিন্ট ও অনলাইন নিউজ পেপার ওনার্স অ্যাসোসিয়েশন’ কার্যালয়, নড়াইল সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত প্রবন্ধ উপস্থাপন করেন স্বাবলম্বী’র নির্বাহী পরিচালক কাজী হাফিজুর রহমান এবং প্রবন্ধের উপর প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ওশানের সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী।

প্রবন্ধের উপর অন্যান্যের মধ্যে আলোচনা রাখেন, আরটিভি ও দৈনিকসময়েরআলোরপ্রতিনিধি মোস্তফাকামাল, এখন টেলিভিশন ও দৈনিক বণিক বার্তার প্রতিনিধি মো. ইমরান হোসেন, দৈনিক আমার সংবাদএর কাজী আনিচুজ্জামান, একুশ টেলিভিশন ও দৈনিক সংবাদের প্রতিনিধি ফরহাদ খান, এডাব নড়াইল জেলা শাখার সভাপতি ও নড়াইলনারী উন্নয়নসংস্থার পরিচালক কোহিনূর আক্তার, স্বাবলম্বীর সমন্বয়কারী স্বপ্নারাণীরায় প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে গাজী টিভির মীর্জা মাহমুদ হোসেন রন্টু, সাংবাদিক সুলতান মাহমুদ, বাসস ও দেশ টিভির প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলু, স্বপন বিশ্বাস, আবদুল কাদের, সাপ্তাহিক ও অনলাইন সংস্কার নড়াইলকণ্ঠএর ফটোসাংবাদিক মাসুম জব্বারী, রুবেল হুসাইন, সৈয়দ সম্রাট আলী সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।