নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

0
11
নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত
নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তমদিন নড়াইলে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে দিবসটি পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর পিতার বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সকাল ৮টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করেন নেতৃবৃন্দ। এরপর আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রওিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে প্রধানমন্ত্রীর মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সহ-সভাপতি ও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী, জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য খোকন কুমার সাহা, মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সহ-সভাপতি গুলশান আরা, সাধারন সম্পাদক ইসমত আরা, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল বিশ্বাস সহ বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখা ও এর সহযোগী সংগঠনের নেতা কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও বিকালে যুবলীগের আয়োজনে জন্মদিনের কেককাটা এবং শুক্রবার বিকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে আশরাফুল উলুম মাদ্রায় মাদ্রাসার শিশুদের নিয়ে জন্মদিনের কেককাটার আয়োজন করা হয়েছে।