নড়াইল মিতালী সংঘ মন্দির পরিদর্শন করে ৩ লক্ষ টাকা অনুদানের ঘোষণা এমপি মাশরাফীর

0
22

স্টাফ রিপোর্টার

নড়াইল পৌর এলাকার এতিহ্যবাহী মিতালী সংঘ মন্দির পরিদর্শন করলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নড়াইল- ২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

রবিবার রাত সাড়ে ৭ টার দিকে আকস্মিক তিনি নড়াইল শহরের প্রানকেন্দ্র রুপগঞ্জ বাজারের নড়াইল-যশোর সড়কের পাশে অবস্থিত ঐতিহ্যবাহী ভওয়াখালী মিতালী সংঘের মন্দির পরিদর্শন করেন।

মাশরাফী বিন মোর্ত্তজা পরিদর্শনকালে মন্দিরের কর্মকর্তারা নড়াইল শহরের ফোর লেনের রাস্তা নির্মানের কারণে মন্দিরের কিছু অংশ ক্ষতি গ্রস্থ হওয়ার আশংকা ব্যাক্ত করেন এবং মন্দিরকে বাঁচিয়ে রাস্তা নির্মাণ করার বিষয়ে এমপির দৃষ্টি আকর্শন করেন।

এমপি মাশরাফি সকলের বক্তব্য শোনার পর, এ বিষয়ে তার যা করনীয় সে বিষয়ে তিনি করবেন বলে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন এবং মন্দিরের উন্নয়নের জন্য তাৎক্ষনিক ৩ লক্ষ টাকা অনুদানের ঘোষনা করেন এবং এই মন্দিরের উন্নয়নের জন্য যা যা করার দরকার তিনি তা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

মাশরাফী বিন মোর্ত্তজা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন মিতালী সংঘ মন্দির কমিটির উপদেষ্টা প্রনব ভট্টাচার্য, কল্যান মূর্খাজী, সভাপতি গৌরাঙ্গ ভট্টাচার্য, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাধন, চন্ডিবরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন,মিতালী সংঘ মন্দির কমিটির কর্মকর্তা হারাধন রায়, গোপাল অধিকারি, উজ্জল অধিকারি অনেকে এ সময় উপস্থিত ছিলেন।