নড়াইলে তরুণীদের অশ্লিল ছবি পাঠিয়ে চাঁদাবাজির অভিযোগে তন্ময় গ্রেফতার

0
154
নড়াইলে তরুণীদের অশ্লিল ছবি পাঠিয়ে চাঁদাবাজির অভিযোগে তন্ময় গ্রেফতার
নড়াইলে তরুণীদের অশ্লিল ছবি পাঠিয়ে চাঁদাবাজির অভিযোগে তন্ময় গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলে মেয়েদের অশ্লিল ছবি ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে প্রতারক তন্ময় সরকার (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নড়াইল জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সোমবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের মালিয়াট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের নরত্তম সরকারের ছেলে।

তন্ময় মেয়েদের ছবি দিয়ে ভুয়া আইডি খুলে ফেসবুক ফ্রেন্ড করতো,এরপর অশ্লিল ছবি পাঠিয়ে তাদের ব্লাকমেইলিং করে অর্থ হাতিয়ে নিত। তার বিরূদ্ধে নড়াইল সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের হয়েছে।

পুলিশ আরোও জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক তরুনীর অশ্লিল ছবি ছড়িয়ে দিয়ে অনৈতিক ভাবে অর্থ দাবি করায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরূদ্ধে নড়াইল সদর থানায় একটি এজাহার দায়ের করেন ওই তরুনীর বাবা। এরপর মাঠে নামে পুলিশের একাধিক টিম। পুলিশের তদন্তে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

মেয়েদের পরিচিত মেয়ে বন্ধুদের ছবি দিয়ে দিয়ে ফেইক আইডি খুলে বন্ধুত্বের অনুরোধ পাঠাতো তন্ময়। ভুক্তভোগীরা তাদের বন্ধু ভেবে তন্ময়ের বন্ধুত্বের অনুরোধ গ্রহণ করত। এরপর তাদের আইডিতে প্রবেশ করে ছবি সংগ্রহ করে তন্ময়। এরপর সেসব ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে এডিটকৃত নগ্ন ছবি গুলো ভুক্তভোগী মেয়েদের ইনবক্সে পাঠানোর পাশাপাশি ছবিগুলোকে পুঁজি করে অর্থ দাবি করে। তন্ময়ের এমন অপকর্মেও শিকার হয়েছেন একাধিক মেয়ে। অনেক ভুক্তভোগী তরুণী ও তার পরিবার সম্মানহানির ভয়ে আসামি তন্ময়কে তার প্রত্যাশা অনুযায়ী টাকা দিয়েছেন। বিভিন্ন সময়ে প্রত্যাশা অনুযায়ী টাকা না পেয়ে সে ছবিগুলো ভুয়া ফেসবুক আইডির মাধ্যমে পোস্ট কওে দেয় তন্ময়। তার প্রধান উদ্দেশ্য অশ্লিল ছবি গুলোকে পুঁজি করে ভুক্তভোগী পরিবার থেকে অনৈতিক সুবিধা নেয়া।

পুলিশ আরো জানায়, মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) আদালতে আসামি তন্ময় সরকারকে হাজির করলে আসামি ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।