নড়াইলে ডেঙ্গু জ্বর প্রতিরোধে আনসার কর্তৃক প্রচারণা ও মশক নিধন অভিযান

0
5
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

সারা দেশের সাথে নড়াইলকে ডেঙ্গু থেকে মুক্ত করতে নড়াইলে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ডেঙ্গু জ্বর প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা ও মশক নিধন অভিযান কর্মসুচি পালিত হয়েছে। “শান্তি, শৃংখলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” এ শ্লোগানকে সামনে নিয়ে সোমবার সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইলের জেলা কার্যালয় এর আয়োজনে ডেঙ্গু জ্বর প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালী, প্রচারনা ও মশক নিধন কর্মসুচি পালিত হয়।

এ উপলক্ষ্যে একটি র‌্যালী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইলের জেলা কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এর গোল চত্বরে এসে ডেঙ্গু জ্বর প্রতিরোধে কি কি করনীয় সে বিষয়ে জনসচেতনতামুলক প্রচারণা ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্টিত হয়। পরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইলের জেলা কার্যালয়সহ বিভিন্ন স্থানে মশা নিধনে স্প্রে করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইলের জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস এর সভাপতিত্বে সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক আল মেহেদী, নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র এর অধ্যক্ষ প্রকৌশলী আবুল বাশার আল মামুন সিদ্দিকী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,সরকারি কর্মকর্তা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইল জেলা ও উপজেলা কর্মকর্তা ও সদস্যগণসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।