নড়াইলে কিশোরকে হত্যা, লাশ উদ্ধার

0
37

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রাম থেকে শয়ন শেখ (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নিধিখোলার একটি বাগানে থাকা কাচা পাটের স্তুপের উপর থেকে তার লাশ উদ্ধার করা হয়। শয়ন ওই গ্রামের নাজমুল শেখের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বুধবার বিকেলে শয়ন বাড়ি থেকে বের হয়ে স্থানীয় বাজারে যায়। বাজার শেষে বাড়ি এসে আবার সন্ধ্যায় বের হয়ে রাতে বাড়িতে না ফেরায় তাকে অনেক খোঁজাখুজি করা হয়। এরপর বৃহস্পতিবার সকালে স্থানীয় একব্যক্তি তার লাশ দেখতে পায়।

নিহত শয়নের বাবা নাজমুল শেখ বলেন, আমার ছেলেকে যারা নির্মম ভাবে হত্যা করেছে তাদের বিচার চাই। মা মিতা বেগম বলেন, আমার ছেলের সাথে কারো কোন শত্রুতা ছিল না। যারা আমার ছেলেকে হত্যা করেছে তদন্ত করে তাদের গ্রেফতার পূর্বক দ্রুত বিচার চাই। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এদিকে নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন,এ সময় তিনি বলেন প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শয়ন শেখকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে৷ তদন্ত কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে। হত্যার সাথে কারা জড়িত এবং কি কারনে হত্যা করা হয়েছে তার প্রকৃত কারন বেরিয়ে আসবে।হত্যার সাথে যারা জড়িত তাদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।