শেখ কামাল বাংলাদেশ গেমসে নড়াইল জেলার বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান

0
15
শেখ কামাল বাংলাদেশ গেমসে নড়াইল জেলার বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান
শেখ কামাল বাংলাদেশ গেমসে নড়াইল জেলার বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার

নড়াইলে শেখ কামাল ২য় বাংলাদেশ গেমস-২০২৩ এর স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্চ পদক প্রাপ্ত বিজয়ী নড়াইল জেলার কৃতি খেলোয়ারদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার বিকালে নড়াইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সব কৃতি খেলোয়ারদের সংবর্ধনা প্রদান করা হয়।

শেখ কামাল ২য় বাংলাদেশ গেমস-২০২৩ এর ৪৬ টি ইভেন্টের মধ্যে নড়াইল জেলা থেকে ২৮টি স্বর্ন , ১৮ টি রৌপ্য ও ১৪টি ব্রোঞ্চ পদক বিজয়ী খেলোয়ারদের ফুলের ফুভেচ্ছাসহ ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে, নড়াইল জেলার এ গৌরব এনে দেয়ার জন্য খেলোয়ারসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান এবং তাদের এ কৃতিত্ব ধরে রেখে দেশ থেকে দেশের বাইরে আন্তজার্তিক পরিমন্ডলে নড়াইল জেলার নামকে নড়াইল এক্সপ্রেস খ্যাত ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজা, এমপি এর মত আরো উজ্জ্বল করার আহবান জানান। এ ব্যাপারে তার পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতার আশ্বাসও প্রদান করেন তিনি।

জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি মোঃ ইউসুফ আলী, মোঃ হাসানুজ্জামান, জেলা ক্রিড়া কর্মকর্তা মো কামরুজ্জামান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রাবেয়া ইউসুফ, নড়াইল প্রেসক্লঅবের সভাপতি এনামুল কবির টুকু, সরকারি কর্মকর্তা, জেলা ক্রিড়া সংসংস্থার কর্মকর্তা, সাংবাদিক, বিজয়ী খেলোয়ারসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ- মাহাসচিব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু। পরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন কর্তৃক নড়াইলে অসচ্ছল, আহত ও অসমর্থ ক্রীড়াবিদ/ক্রীড়াসেবী ৬৫ জনের মাঝে চেক বিতরন করা হয়।

জেলার ৬৫ জন দুস্থ, অসচ্ছল ও অসমর্থ ক্রীড়াবিদদের মাঝে প্রত্যেককে ২৪ হাজার টাকা করে মোট ১৫ লক্ষ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। চেক বিতরণ করেন প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।