নড়াইলে বিএনপি ও ছাত্রদলের ৫ নেতাসহ বিভিন্ন মামলা ও অভিযোগে গ্রেফতার ৪৯

10
53

স্টাফ রিপোর্টার

নড়াইল নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি ও ছাত্রদলের ৫ নেতাকে গ্রেফতার করেছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। এছাড়া অভিযানকালে ৬ মাদক ব্যবসায়ী, ৬ জুয়াড়ী, ১ জন সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে সর্বমোট ৪৯ জনকে গ্রেফতার করেছ। অভিযান কালে মাদকদ্রব্য ও নগদ টাকা সহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

জেলা পুলিশের কন্ট্রোলরুমসূত্রে জানাগেছে, রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় বিশেষ পরিচালিত হয়। অভিযানকালে নাশকতার পরিকল্পনার অভিযোগে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ওলিয়ার রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক রুবাইয়াৎ তুরশেদ শাহীল, নড়াইল পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ও লোহাগড়া পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানাকে গ্রেফতার করে।

এছাড়া সদর উপজেলার আগদিয়া-বিছালী এলাকা থেকে জুয়ার আসর থেকে এক সেট তাস, প্রায় দেড় হাজার টাকা সহ ৬ জুয়াড়ীকে আটক করে। অভিযানকালে ১২ পিস ইয়াবা, ১০০ গ্রাম গাজা ও আড়াই লিটার মদ সহ ৬ মাদক ব্যবসায়ী, এক বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ জিআর, সিআর ও নিয়মিত মামলায় মোট ৪৯ জনকে গ্রেফতার করে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান চলমান থাকবে।