নড়াইলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে জখম!

0
194
নড়াইলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে জখম!
নড়াইলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে জখম!

স্টাফ রিপোর্টার

নড়াইলে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। আজ ২৫ মে বৃহস্পতিবার সকালে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। তিনি লাহুড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। আহত বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন ও মোঃ নিলু শেখকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নড়াইল সদও হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মোঃ নিলু শেখের বাম হাতের কব্জি ভেঙ্গে যাওয়ায় পিলাষ্টার করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করা হয়।
লাহুড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের ভাইপো মোঃ বাবলু শেখ বলেন, মোঃ আইয়ুব হোসেন উজ্জ্বল লাহুড়িয়া কালিগঞ্জ হাট বাজার ইজারা গ্রহণ করেন। উক্ত হাট বাজারের টোল আদায়ের আমার চাচা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে নিয়োগ করেন। টোল আদায় কে কেন্দ্র করে ২৪/০৫/২৩ ইং তারিখে গত বছরের ইজারাদার বিএনপির তারিক মোল্যার সাথে আমার চাচা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের উত্তপ্ত কথাবার্তা হয়। তখন তারিক মোল্যা আমার চাচাকে দেখে নেওয়ার হুমকি দেয়। তারই পরিপ্রেক্ষিতে তারিক মোল্যাসহ তার বিএনপির দলীয় লোকজন আজ সকালে ওৎ পেতে থেকে পূর্বপরিকল্পনা অনুযায়ী আমার চাচাকে বেদড়ক এলোপাতাড়ি ভাবে ধারালো অস্ত্রসহ কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে আমার চাচার পাঁ ভেঙ্গে যায়। এ সময় আমার চাচাকে বাচাতে মোঃ নিলু শেখ ঠ্যাকাতে এলে তাকে ও বেধড়ক মারপিট করে কুিপয়ে জখম করে। তার ও বাম হাতের কব্জি ভেঙ্গে যায়। মাথার পিছনে ও পিঠে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে তারিক মোল্যার সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনিফোন রিসিভ করেননি। এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন বলেন, লাহুড়িয়া কালিগঞ্জ হাট বাজার ইজারা নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। আমার কাছে লিখিত অভিযোগ এসেছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।