নড়াইলে শিক্ষকদের প্রতিবা*দ সভা অনুষ্ঠিত

4
117
নড়াইলে শিক্ষকদের প্রতিবা*দ সভা অনুষ্ঠিত
নড়াইলে শিক্ষকদের প্রতিবা*দ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর জেলা শিক্ষা অফিসার এসএম সুলতান মাহমুদ ও সদর উপজেলা একাডেমিক সুপার ভাইজার সজল বিশ্বাসকে জ*ড়িয়ে অ*পপ্র*চার ও ষ*ড়য*ন্ত্রের প্রতিবাদে প্রতিবা*দ সভা করেছে শিক্ষক সমাজ। গতকাল দুপুরে নড়াইল সদর উপজেলা শিক্ষক সমিতির কার্যালয়ে এ প্রতিবা*দ সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোবরা পাব্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আব্দুর রশিদের সভাপতিত্বে সভায় বক্তব্য তুলে ধরেন জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্র, নাকসী এবিএস মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, গু*য়াখো*লা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্দ্রজিত মন্ডল, শেখহাটি তপনবাগ যুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজম মোল্যা, বল্লারটোপ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম, রতডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াত হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, নড়াইল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে এসএম সুলতান মাহমুদ যোগদানের পর থেকে অফিসের কাজকর্মে শিক্ষক সমাজ সন্তুষ্ট। উপজেলা শিক্ষা অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার উভয়েই আন্তরিকতার সাথে কোন হয়রা*নি ছাড়াই শিক্ষকদের কাজকর্ম করে দেন। সততার সাথে কাজ করার কারনে অফিসের কিছু মানুষের অ*সুবিধার সৃষ্টি হওয়ায় শিক্ষা কর্মকর্তাকে বদলীর জন্য নানা ধরনের ষ*ড়য*ন্ত্র ও অ*প*প্রচার শুরু করেছে। অবিলম্বে অ*প্রচা*র ও ষ*ড়য*ন্ত্র বন্ধের দাবি জানান। প্রতিবা*দ সভায় সদর উপজেলার ৪০টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।