লোহাগড়ায় নিখোঁজের ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার, আটক ৪

0
13
লোহাগড়ায় নিখোঁজের ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার, আটক ৪
লোহাগড়ায় নিখোঁজের ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার, আটক ৪

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউপির চরদৌলতপুর গ্রামের নিখোঁজের ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর বিকৃত লাশ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করা হয়েছে। নিহত এসএসসি পরীক্ষার্থী প্রেমিক সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখ (১৫) চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। বুধবার (১০ মে) বিকালে পুলিশ লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ী পার্শ্বে বাগান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে ও এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখের সঙ্গে একই গ্রামের সবুর শেখের মেয়ে মাদ্রাসা শিক্ষার্থী ইয়াসমিনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুইজনের মধ্যে প্রায় মোবাইল ফোনে যোগাযোগসহ দেখা-সাক্ষাৎ হতো বলে স্থানীয়দের অভিমত। সিরাজ শেখের তিনটা পরীক্ষা দেওয়ার পর গত শনিবার রাত ৮টার পর সে নিখোঁজ হয়। তার পরিবার বহু খোঁজাখুজি করারপর তাকে না পেয়ে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী করে। বুধবার (১০ মে) বিকালে এলাকাবাসী লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ীর পার্শ্বে বাগানের মধ্যে স্থানীয়রা একটি বিকৃত লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে নিহত সিরাজের পরিবারের সদস্যরা লাশ সনাক্ত করে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পুলিশ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এলাকাবাসীর ধারণা, সিরাজকে কৌশলে হত্যা করে তার মুখমন্ডলে দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে বিকৃত করে নির্জন স্থানে ফেলে রেখে চলে যায়।

এব্যাপরে লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা ইয়াসমিন,তার পিতা সবুর শেখ,মা ও ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়ে নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন , তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।