কালিয়ায় প্রধান শিক্ষককে কুপিয়ে ও পিটিয়ে আহত

0
47
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

স্থানীয় শত্রুতার জেরে নড়াইলের কালিয়ায় একটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তুষার আহম্মেদসহ (৩৮) দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের শরসপুর গ্রামের মধুমতি মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সরকারি রাস্তার ওপর এ হামলার ঘটনা ঘটে। আহতদেরকে রাতেই গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তুষার মধুমতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শরসপুর গ্রামের মোয়াজ্জেম মোল্যার ছেলে।

আহত তুষার অভিযোগ করে বলেছেন, তাঁকে প্রধান শিক্ষক পদে নিয়োগ দেয়াসহ নানা কারণে একই গ্রামের ইউনুচ মোল্যার ছেলে হারুনের সাথে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে হামলাকারিরা তাকে নানা ভাবে মিথ্যা অজুহাতে হয়রানি করে আসছিল। একই কারণে মঙ্গলবার রাত ৮ টার দিকে বাড়ির পাশের একটি ইটভাটা থেকে তাঁর প্রতিবেশী ঝুনু মোল্যার সঙ্গে বাড়ি ফিরছিলেন। তখন হারুনের নেতৃত্বে ১০/১২ জনের একদল স্বশস্ত্র দুবৃত্ত তাঁর বিদ্যালয়ের সামনে রাস্তার ওপর পৌঁছালে হামলাকারীরা তাঁকে ও তাঁর সংগী একই গ্রামের ঝুনু মোল্যাকে (৪৮) কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

অভিযুক্ত হারুন মোল্যা অভিযোগ অস্বীকার করলেও ঘটনার বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি। উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।