‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ বিষয়ে নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

1
11

স্টাফ রিপোর্টার

জেলা তথ্য অফিস, নড়াইল কর্তৃক ১৫ অক্টোবর ২০১৯ তারিখে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক মহিলা সমাবেশ আয়োজন করা হয়।

মহিলা সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার শিক্ষা কর্মকর্তা এস এম ছায়েদুর রহমান। অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন আবুহেনা মোস্তফা কামাল, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, নড়াইল; জনাব বিশ্বজিৎ কুমার শাহা, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জনাব কাজী আবুল বাসার, প্রধান শিক্ষক, ভদ্রবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ। মহিলা সভাপতিত্ব করেন জনাব মো: ইব্রাহিম-আল-মামুন, জেলা তথ্য অফিসার, নড়াইল।

উক্ত মহিলা সমাবেশে বক্তারা দেশের চলমান উন্নয়নের অগ্রগতি, মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), মা*দক, জ*ঙ্গীবাদ ও বা*ল্যবিবাহ প্রতিরো*ধ বিষয়ে আলোচনা ও মতবিনিময়ের পাশাপাশি উপস্থিত জনগণের কাছে বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সকলের সক্রিয় অংশগ্রহণ এবং দেশের সমৃদ্ধির জন্য সকলের সক্রিয় ভূমিকা কী হতে পারে সে বিষয়ে ও দেশের উন্নয়ন নিয়ে সরকারের ভাবনাগুলো উপস্থাপন করেন। এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণসহ প্রায় ১৫০ মহিলার উপস্থিতিতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।