বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন নড়াইলের নবাগত জেলা প্রশাসক

0
15
বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন নড়াইলের নবাগত জেলা প্রশাসক
বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন নড়াইলের নবাগত জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন নড়াইলের নবাগত জেলা প্রশাসক। ০৭ এপ্রিল শুক্রবার গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নড়াইলের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব কাজী মাহবুবুল আলম। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতির পিতাসহ ১৫ আগস্ট ও মহান মুক্তিযুদ্ধের সকল শহিদের আত্মার মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শান্তি ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দু’আ করা হয়।

উল্লেখ্য,৩মার্চ সোমবার বেলা ১১টায় নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরী দায়িত্ব গ্রহন করেন। নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরী পৌঁছালে ফুলেল শুভেচ্ছা জানান বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

রাষ্ট্রপতির আদেশক্রমে গত (১২ মার্চ) রোববার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরীকে নড়াইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার সাংবাদিকদের সাথে নড়াইল জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে মতবিনিময় সভা হয়। সেখানে জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল হক চৌধুরী বলেন, আমি ঘৃনা দূর্নীতিকে করি। দূর্নীতিতে জিরো টলারেন্স নিতি অবলরম্বন করবো। অন্যায়ের সাথে আপোস করবোনা। নড়াইলের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী নড়াইল জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচতি সভায় এ সব কথা বলেলন।

জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল হক চৌধুরী নড়াইল জেলাকে “স্মার্ট নড়াইল ” গড়ার জন্য সাংবাদিকদের সাথে নিয়ে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং জেলার সকল কর্মকান্ডে প্রশাসনকে সহযোগীতার জন্য আহবান জানান । তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকেও সাংবাদিকদের সকল প্রকার সহযোগীতার আশ্বাস প্রদান করেন।