আল্লাহ’র কাছে মাশরাফীর সুস্থতা কামনায় নড়াইলের বিভিন্ন মসজিদে দোয়া

2
373
আল্লাহ'র কাছে মাশরাফীর সুস্থতা কামনায় নড়াইলের বিভিন্ন মসজিদে দোয়া
আল্লাহ'র কাছে মাশরাফীর সুস্থতা কামনায় নড়াইলের বিভিন্ন মসজিদে দোয়া

স্টাফ রিপোর্টার

দেশের করোনা সংকট মোকাবিলায় সামনের কাতারের যোদ্ধা বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হলেন। প্রিয় এ মানুষটির আক্রা’ন্তের খবরে আওয়ামী লীগ, জেলা ও পুলিশ প্রশাসন, যুবলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের নেতৃবৃন্দ তাঁর আশু রো*গমুক্তি কামনা করেছেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর রো*গ মুক্তি কামনা করে অসংখ্য ভক্ত পোস্ট দিয়েছেন।

মাশরাফীর নির্বাচনী সমন্বয়কারী ও নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু জানান, মাশরাফি বৃহস্পতিবার (১৮জুন) রাত থেকে শরীরের জ্ব*র অনুভব করছিলেন। এ কারণে শুক্রবার বিকেলে তিনি ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডে*ঙ্গু টেস্ট করতে দেন। শনিবার বিকেল ৩টার দিকে তার করোনা পজিটিভ আসে। তিনি এখন সুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শক্রমে এখন বাসায় আইসো*লেশনে রয়েছেন।

পারিবারিকভাবে জানা গেছে, মাশরাফীর শ্বাশুড়ী, স্ত্রীর মেঝ বোন এবং তার মেয়ে করোনায় আক্রা’ন্ত। এর মধ্যে শ্বাশুড়ী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মাশরাফীর হাতে গড়া সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক জানান, করোনা সং*কট মোকাবিলায় মাশরাফী সাধারণ মানুষের পাশে যেভাবে দাড়িয়েছেন তা অনুকরণীয়। তিনি এক্সপ্রেস ফাউন্ডেশন এবং ব্যক্তিগত তহবিল থেকে এ পর্যন্ত প্রায় ৮ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন।

তিনি আরো উল্লেখ করেন, এছাড়া ব্যক্তিগতভাবে করোনা মোকাবিলায় জিবা*ণুনা*শক কক্ষ, ডক্টরস সেফটি চেম্বার, চিকিৎসক এবং গণমাধ্যম কর্মীদের জন্য পিপিই বিতরণ, ভ্রাম্যমাণ এবং টেলি মে*ডিসিন স্বাস্থ্য সেবা, সর্বশেষ জেলায় করোনা নমুনা সংগ্রহ সংকটের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে ৯জন বেসরকারি মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের ব্যবস্থা করেছেন। অনিক ফাউন্ডেশনের সমস্ত সদস্যের পক্ষ থেকে এই নিবেদিতপ্রাণ মানুষ মাশরাফীর রো*গ মুক্তি কামনা করেছেন।

জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম পৃথকভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তারা বলেন, মাননীয় এমপি মহোদয় করোনভাইরাস মোকাবিলায় প্রথম থেকেই মাঠে রয়েছেন। তাঁর ঐকান্তিক প্রচেষ্টা এবং আন্তরিকতায় হাজার হাজার সাধারণ মানুষ ত্রাণ সাহায্য পেয়েছে। তাঁর বিভিন্ন পদক্ষেপে করোনার আ*ক্রমণ থেকে মানুষ পাচ্ছে এবং উপকৃত হচ্ছেন। তারা এমপির আশু রো*গ মুক্তি কামনা করেছেন। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার প্রত্যেক মসজিদে এমপি মাশরাফীর রো*গ মুক্তি কামনা করে দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের তথ্য সেল থেকে জানানো হয়েছে, মাশরাফীর সততা, দৃঢ় নেতৃত্ব এবং বিভিন্ন পদক্ষেপের ফলে নড়াইলবাসী করোনা সং*কট মোকাবিলা করছে এবং বিভিন্নভাবে উপকৃত হচ্ছে। জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তার দ্রুত করোনা মুক্তি কামনা করেছেন এবং দ্রুত সুস্থ হয়ে আবার দেশের এই সংকটকালীন সময়ে সকলের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন। মাশরাফীর বাবা গোলাম মুর্তজা স্বপন, দেশবাসীর কাছে তাদের প্রিয় সন্তানের রো*গ মুক্তির জন্য আল্লাহ’র কাছে প্রার্থনা করার অনুরোধ করেছেন।