নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিলু খানের বিভিন্ন এলাকা পরিদর্শন

0
14
নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিলু খানের বিভিন্ন এলাকা পরিদর্শন
নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিলু খানের বিভিন্ন এলাকা পরিদর্শন

স্টাফ রিপোর্টার

রোজার ৫ম দিনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দন খান নিলু সফর করেন সদর উপজেলার শেখহাটি ও মুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা। তিনি এ দু’টি ইউনিয়নের দলীয় নেতা-কর্মী এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। বাজারের ব্যবসায়ী নেতাদের সাথে মতবিনিময় করেন। রমজানে নিত্যপণ্যের বাজার দর ঠিক রাখার জন্য অনুরোধ করেন।

শেখহাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান গোলক বিশ্বাস ও ইউপি সদস্যদের সাথে মত বিনিময় করেন। চেয়ারম্যান গোলক বিশ্বাস শেখহাটি ইউনিয়নের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন খান নিলু জনস্বার্থে সমস্যাগুলির সমাধান করে দেয়ার আশ্বাস দেন। পরবর্তী দিন তিনি ছুটে যান কলোড়া ও সিঙ্গাশোলপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শনে। তিনি সিঙ্গাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ’কে নিয়ে গোবরা বাজার পরিদর্শন করেন। তিনি প্রায় প্রতিদিনই বের হচ্ছেন নেতা-কর্মীদের সুখ দুঃখের খবর জানতে। জেলার বিভিন্ন বাজার অলিগলি ঘুরে দলীয় নেতা-কর্মীদের সাথে কথা বলছেন। সাধারণ মানুষের সাথে কথা বলছেন। গ্রামের অতি সাধারণ মানুষের সাথে কথা বলে তাদের মনের অবস্থা জানার চেষ্টা করছেন। অসহায় হতদদ্রিদের কাছে টেনে নিয়ে আন্তরিক ভাবে কথা বলছেন। পরিস্থিতি ও অবস্থা বুঝে আর্থিক সহযোগিতা দিচ্ছেন।

আলাপচারিতার মধ্য দিয়ে সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরে সবাইকে আবারোও নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতার আনার আহবান জানান। এ জন্য তিনি দলীয় নেতা-কর্মীদের সকল বিভেদ ভুলে, গ্রুপিং ত্যাগ করে কাধে কাধ মিলিয়ে কাজ করে দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখার আহবান জানান।

কুশালাদি বিনিময় কালে তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। তিনি সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সকলের জন্য দোয়া কামনা করছেন।
তাঁর সফর সঙ্গী হিসেবে থাকছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, আওয়ামী লীগ নেতা মেশকাতুল ওয়ায়েজীন লিটু,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট গাউছুল আজম মাসুম,ভিপি ইকবাল, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া প্রমুখ।

তিনি প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষদের দেশের আদর্শ ও খাঁটি দেশপ্রেমিক উল্লেখ করে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় তাদের ভূমিকার প্রশংসা করে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের মাধ্যমেই স্মার্ট বাংলাদেশ বির্নিমানের স্বপ্ন দেখেন”।