কালিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
19

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় শিহাব শিকদারের দ্বিতীয় স্ত্রী শারমীন আক্তারের(২৬) গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। বুধবার (২২মার্চ) বিকালে শিহাবের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শারমীন আক্তারের বাড়ি ব্রাম্মনবাড়িয়া জেলায়। এ ঘটনারপর শিহাব ও তার পরিবারের লোকজন পালিয়ে গেছে।

জানা যায়, উপজেলার নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের চর ডুমুরিয়া গ্রামের শিহাব শিকদারের সঙ্গে নিহত শারমীন আক্তারের ফেসবুকের মাধ্যমে ৮ মাস আগে পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় গত ২ মাস আগে তারা গোপনে বিবাহ করে। পরে শিহাবের বাড়িতে আসলে শারমিন আক্তার জানতে পারে শিহাবের আগের স্ত্রী এবং দুটি সন্তান রয়েছে। এরপর থেকে তাদের দু’জনের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল। ঘটনার দিন সকালে প্রথম স্ত্রীর সঙ্গে শিহাবের ফোনে কথা বলাকে কেন্দ্র করে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে একপয্যায় শিহারের কথা কাটাকাটি হয়। ওই দিন বিকালেই এ আত্মহত্যার ঘটনা ঘটে।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, মরদেহটি ঘরের ভিতর আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ছিল। প্রতিবেশীরা ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তার পা খাটের ওপরে লাগানো ছিল। লাশটি ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট হস্তগত হলে বোঝা যাবে।