নড়াইলের লোহাগড়ায় গৃহবধূ আত্মহত্যার ২৪ দিন পর থানায় মামলা, শ্বশুর আটক

0
42
অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় গৃহবধূ শারমিন আত্মহত্যার ২৪ দিন পর লোহাগড়া থানায় নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ শারমিনের শ্বশুর বাবলু শেখকে (৫০) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

এজাহার সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস পূর্বে লোহাগড়া পৌরসভার মশাঘুনি গ্রামের লিটন শেখের মেয়ে শারমিনের(২৩) সাথে উপজেলার ইতনা গ্রামের বাবলু শেখের ছেলে হেলাল উদ্দিন ওরফে রিকাত শেখের(২৬) বিয়ে হয় । বিয়ের পর থেকে স্বামী রিকাতসহ শ্বশুর, শ্বাশুড়ি বাড়ীর কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল দাবী করে আসছিল। শারমিনের পরিবার দাবীকৃত মালামাল দিতে অপারগতা প্রকাশ করায় শারমিনকে শারীরিক ও মানসিক নির্যাতনসহ নানা অন্যায়-অত্যাচার করতো শ্বশুর বাড়ীর লোকেরা। এক পর্যায়ে গত ১৮ জানুয়ারি শারমিন শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার ২৪ দিন পর শারমিনের পিতা লিটন শেখ বাদী হয়ে গত ১১ ফেব্রুয়ারি রাতে লোহাগড়া থানায় ৪ জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা লাহাগড়া থানার ইন্সপেক্টর(অপারেশন) হরিদাস রায় বলেন, এজাহারভুক্ত আসামী শারমিনের শ্বশুর বাবলু শেখকে গ্রেফতার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।