ময়মনসিংহে ইউপি সদস্য হত্যা, বাবা-ছেলে গ্রেফতার

0
3
ময়মনসিংহে ইউপি সদস্য হত্যা, বাবা-ছেলে গ্রেফতার
ময়মনসিংহে ইউপি সদস্য হত্যা, বাবা-ছেলে গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সাবেক ইউপি সদস্য হত্যা মামলায় বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার বিকেলে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, একইদিন ভোরে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- নান্দাইল উপজেলার বেলতৈল গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. আব্দুল সাত্তার এবং তার ছেলে আব্দুল মমিন।

র‍্যাব জানায়, সাবেক ইউপি সদস্য আবু সাইদের সঙ্গে একই এলাকার আব্দুল জলিলের ছেলে মো. আব্দুল সাত্তারের দীর্ঘদিন টাকার লেনদেন নিয়ে বিবাদ চলে আসছিল। গত ২২ ফেব্রুয়ারি বিকেলে আবু সাইদ বনগ্রাম চৌরাস্তা বাজারে ওষুধ কিনতে যান। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হলেও বাড়ি না ফেরায় তার ছেলেরা খুঁজতে বের হন। খুঁজতে খুঁজতে একই গ্রামের সাত্তার নামে একজনের পানের বরজের পাশ দিয়ে যাওয়ার সময় আবু সাইদের নম্বরে ফোন করলে বেজে ওঠে।

সেখানে খোঁজাখুঁজি করে পানের বরজের ড্রেনে অর্ধেক মাটিতে পুঁতে রাখা অবস্থায় সাইদকে দেখতে পান স্বজনরা। থানায় খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনার পরদিন নিহতের ছেলে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় হত্যা মামলা করেন।

র‍্যাব-১৪ এর মিডিয়া অফিসার ও সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।