স্বর্গীয় নেভা রাণী পাল’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে নড়াইলে ৭০টি দলের মতুয়া উৎসব ও আলোচনা সভা

0
17
স্বর্গীয় নেভা রাণী পাল'র মৃত্যুবার্ষিকী উপলক্ষে নড়াইলে ৭০টি দলের মতুয়া উৎসব ও আলোচনা সভা
স্বর্গীয় নেভা রাণী পাল'র মৃত্যুবার্ষিকী উপলক্ষে নড়াইলে ৭০টি দলের মতুয়া উৎসব ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা মতুয়া মিশন এর সাধারণ সম্পাদক মতুয়া অসীম পালের মাতা স্বর্গীয় নেভা রাণী পাল এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিশাল এক মতুয়া মহা উংসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে অত্র এলাকা বাসীর আয়োজনে লোহাগড়া উপজেলার রায়গ্রামের পাল পাড়া এলাকায় এ মতুয়া উংসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মতুয়া ফেলারাম গোশাইয়ের সভাপতিত্বে ও জেলা মতুয়া মিশনের সহ -সভাপতি মতুয়া অলোক পান্ডের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস.এম. আসিফুর রহমান বাপ্পি।

এই মতুয়া মহা উংসবে নড়াইল, গোপালগঞ্জ, ফরিদপুরসহ বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মোট ৭০ টি দল অংশ গ্রহণ করেন। এসময় শ্রী শ্রী হরিচাদগুরু মতুয়া মিশন যুব সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মতুয়াচার্য সম্পদ ঠাকুর,লোহাগড়া জয়পুর তারক ধামের সভাপতি মতুয়া বিজয় গোসাই, মতুয়া মিশন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মতুয়া তিতাস বিশ্বাস, শ্রী শ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিমন নড়াইলের সভাপতি মতুয়া অসিম কুমার পাল, মতুয়া অসিত মজুমমদারসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।