নড়াইলে ভালোবাসা দিবসে সফল প্রেমিক বনাম ব্যর্থ প্রেমিক ফুটবল খেলা

0
6
নড়াইলে ভালোবাসা দিবসে সফল প্রেমিক বনাম ব্যর্থ প্রেমিক ফুটবল খেলা
নড়াইলে ভালোবাসা দিবসে সফল প্রেমিক বনাম ব্যর্থ প্রেমিক ফুটবল খেলা

স্টাফ রিপোর্টার

নড়াইলে বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে সফল প্রেমিক একাদশ বনাম ব্যর্থ প্রেমিক একাদশ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। নড়াইলের লোহাগড়ায় এ ভিন্নধর্মী ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) নড়াইলের লোহাগড়া উপজেলার গোপীনাথপুর থানাপাড়া যুব সংঘের আয়োজনে লক্ষ্মীপাশা স্কুল মাঠে সফল প্রেমিক একাদশ বনাম ব্যর্থ প্রেমিক একাদশের মধ্যে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় সফল প্রেমিক একাদশ ২-০ গোলে ব্যর্থ প্রেমিক একাদশকে পরাজিত করে।

আয়োজক কমিটির সদস্য কামাল হোসেন বলেন, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস হলেও আমাদের কাছে প্রত্যেকটা দিনই মনে হয় ভালবাসা দিবস। এজন্যেই আমাদের এ আয়োজন। বিশ্বকাপের রানার্সআপ হওয়া যেমন এক উৎসব আর চ্যাম্পিয়ন হওয়া আরেক উৎসব। যারা বিশ্বকাপ পাইছে তারা বুঝবে না, না পাওয়ার যন্ত্রণা। আর যারা বিশ্বকাপ ফাইনালে উঠে রানার্সআপ হয়েছে। তারা বুঝবে এর যন্ত্রণা। এর মানে হলো এটা যে, যারা প্রেমে সফল হয়েছে তারা ব্যর্থতার মর্ম বুঝবে না। আর যারা ব্যর্থ হেেছ তারা বুঝবে না সফলতার মানে।

এদিকে খেলা দেখতে আসা দর্শক তমিজ উদ্দিন বলেন, সৌজন্যমূলক ব্যতিক্রম এ আয়োজন আমাদের বেশ বিনোদন দিয়েছে।ভিন্নধর্মীয় আয়োজনে আমরা আয়োজকদের ধন্যবাদ জানাই। উভয় দলের জার্সিতে ও লেখা আছে সফল প্রেমিক একাদশ ও ব্যর্থ প্রেমিক একাদশ।