ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

0
3
ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত
ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

ইসলামী আন্দোলন বাংলাদেশ নড়াইল জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মাওলানা খায়রুজ্জামানকে সভাপতি ও ডাঃ এসএম নাছিরুদ্দীনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শনিবার দুপুুরে নড়াইল শহরের একটি কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ নড়াইল জেলা শাখার আয়োজনে সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের বিদায়ী সভাপতি ক্বারী আইয়ুব হোসাইন মিনার সভাপতিত্বে সংগঠনিক কর্মকান্ডে আরো গতিশীলতা ও শক্তিশালী করার আহবান জানিয়ে বক্তব্য দেন প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান, বিশেষ অতিথি ইসলামী আন্দোলন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শোয়াইব হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জান্নাতুল ইসলাম। অন্যান্যের মধ্যে বকত্ব্য দেন ইসলামী যুব আন্দোলনের সভাপতি মুফতি মোঃ ওমর ফারুক, ইসলামী আন্দোলন বাংলাদেশ নড়াইল জেলা শাখার নবনির্বাচিত সভাপতি মাওঃ খায়রুজ্জামান, সাধারন সম্পাদক ডাঃ নাছিরুদ্দিন, হাফেজ মোঃ খবির উদ্দিন, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আলী হুসাইন, মাওলানা ওবাদুল্লাহ প্রমূখ।

সম্মেলনের শুরুতে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ আলাদা বৈঠকে বসেন। নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে মাওলানা খায়রুজ্জামানকে সভাপতি ও ডাঃ এসএম নাছিরুদ্দীনকে সাধারন সম্পাদক মনোনীত করেন। সম্মেলন শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সম্মেলনে জেলার তিনটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।