কালিয়ায় সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী নিহত

0
6
নড়াইলে সড়ক দু'র্ঘটনায় একজন নিহ'ত, আহত ৪
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার

কালিয়ায় একটি ইট বোঝাই ট্রলির নীচে পিষ্ঠ হয়ে রুবেল মোল্যা (৩৫) নামে এক প্রবাসী নিহত (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ও একজন আহত হয়েছে। আহতকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালিয়া- গোপালগঞ্জ সড়কের কালিনগর মোড় নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। রুবেল উপজেলার চাদপুর গ্রামের মৃত আক্কাস মোল্যার ছেলে এবং সৌদি প্রবাসী। গত প্রায় ১৫ দিন আগে তিনি ছুটিতে দেশে আসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর অড়াইটার দিকে রুবেল তার শ্যালক রাসেলকে নিয়ে মটরসাইকেল যোগে বাড়িতে ফেরার পথে একটি ইটবোঝাই ট্রলিগাড়ি নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলসহ তাদেরকে কালিনগর মোড় চাপা দেয়। ঘটনাস্থলেই রুবেল নিহত হয় এবং সাথে থাকা তার শ্যালক খুলনা জেলার দিঘলিয়া উপজেলার কেটলা গ্রামের মাসুদ মোল্যার ছেলে মো. রাসেল মোল্যা (১৮) আহত হন। আহতকে প্রথমে কালিয়ায় ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।