নড়াইলে সাংস্কৃতিক সংগঠনের শিল্পী ও কলাকুশলীদেরকে খাদ্য সহায়তা প্রদান

2
1
নড়াইলে সাংস্কৃতিক সংগঠনের শিল্পী ও কলাকুশলীদেরকে খাদ্য সহায়তা
নড়াইলে সাংস্কৃতিক সংগঠনের শিল্পী ও কলাকুশলীদেরকে খাদ্য সহায়তা

স্টাফ রিপোর্টার

মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বে গড়ে ওঠা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নড়াইলের সাংস্কৃতিক সংগঠনের ৬২জন চিত্রশিল্পী, নাট্য শিল্পী, সংগীত শিল্পী ও কলাকুশলিকে খাদ্য সহায়তা দিল। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে চিত্রশিল্পী এস.এম সুলতান মঞ্চে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট, নড়াইলের সহ সভাপতি আসলাম খান লুলু, আ.ন.ম নজমুন হক, মাহাবুব-ই-রসুল অরুণ, জোটের সাধারন সম্পাদক শরফুল আলম লিটু, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান লিটু, সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারন সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ভাইচ চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলু, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ড. তপন সরকার, জেলা শিল্পকলা একাডেমীর যুগ্ম সাধারন সম্পাদক মুন্সি আসাদুর রহমান, সাংস্কৃতিক জোটের প্রচার সম্পাদক প্রশান্ত সরকার, সালাউদ্দিন শিতল, নাজমুল হাসান লিজা প্রমুখ। পরে সাংস্কৃতিক জোটের কর্মীরা এসব খাদ্য সহায়তা শিল্পী ও কলাকুশলীদের বাড়িতে পৌছে দেওয়া হয়।

উল্লেখ্য নড়াইল-২ আসনের সংসদ সদস্য, জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বে গড়ে ওঠা সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে স্বাস্থ্য ও অক্সিজের সিলিন্ডার সেবা এবং করোনায় ক্ষতিগ্রস্থ সাধারণ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছে।