লোহাগড়ায় নূর মোহাম্মদ শিক্ষা কলাণ ট্রাস্ট’র ৩৮তম বৃত্তি প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
4
লোহাগড়ায় নূর মোহাম্মদ শিক্ষা কলাণ ট্রাস্ট'র ৩৮তম বৃত্তি প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
লোহাগড়ায় নূর মোহাম্মদ শিক্ষা কলাণ ট্রাস্ট'র ৩৮তম বৃত্তি প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় নূর মোহাম্মদ শিক্ষা কলাণ ট্রাস্টে ২৬২ শিক্ষার্থীর মাঝে ২লক্ষ ৮৭ হাজার বৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলার ৩টি কলেজ,৩২টি মাধ্যমিক বিদ্যালয়, ১১টি আলিয়া মাদ্রাসার ২৬২ জন শিক্ষার্থীকে প্রত্যেককে এক হাজার টাকা করেএবং মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষায় ৫ জনকে ৫ হাজার টাকা করে ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

গতকাল সকালে নূর মোহাম্মদ শিক্ষা কলাণ ট্রাস্ট এর ৩৮তম বৃত্তি প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ বৃত্তির টাকা প্রদান করা হয়। লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের স্থায়ী মঞ্চে ট্রাস্টের সভাপতি ও লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ট্রাস্টের প্রতিষ্ঠাতা লোহাগড়ার অন্যতম মুক্তিযুদ্ধের সংগঠক ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাবলিক এ্যাডমিনিট্রেশন বিভাগের সাবেক প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক নূর মোহাম্মদ মিঞার ২য় পুত্র নাসার বিজ্ঞানী ও আমেরিকার মিশিগান বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক গোলাম মহম্মদ নেওয়াজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ট্রাস্টির পুত্রবধু আমেরিকা প্রবাসী মিসেস আনিকা নেওয়াজ,নড়াইর জেলার বিশিষ্ট শিক্ষাবীদ লোহাগড়া সরকারি আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ শা,ম আনয়ারুজ্জামান, ট্রাস্টের সাধারন সম্পাদক ও লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালযের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামান,এ্যাড আব্দুস ছালাম খান প্রমুখ। এ সময় উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধানগণ ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।