নড়াইলে অ/স্ত্র ও গুলিসহ ২ জন গ্রেফতার

0
13
নড়াইলে অস্ত্র ও গুলিসহ ২ জন গ্রেফতার
নড়াইলে অস্ত্র ও গুলিসহ ২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া থানার খড়রিয়া ইটভাটা থেকে ২ অস্ত্র ব্যবসায়িকে অ/স্ত্র ও গু/লিসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার (৭ ডিসেম্বর) নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা শাখা নড়াইল অফিসার ইন চার্জ মোঃ সাজেদুল ইসলাম জানান, পুলিশ সুপার সাদিরা খাতুন এর নির্দেশে বিশেষ অভিযান চলছে। এরই ধারবাহিকতায় ডিবি পুলিশ মঙ্গলবার গোপন সংবাদ পায় কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের খড়রিয়া চরপাড়ার জুবায়ের বিশ্বাস এর এমবিসি ইট ভাটায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

সত্যতা যাচাই করতে গেলে খুলনার ফুলতলা এলাকার আঃ জব্বার শেখের ছেলে মোঃ হৃদয় শেখ ( ২৩) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মোঃ শরিফুল ইসলাম এর ছেলে হৃদয় হোসেন (২০) ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। ডিবি পুলিশ তাদের ধরে তল্লাশি করে তাদের হাতে থাকা বাজারের ব্যাগে গামছা দিয়ে মোড়ানো একটি দেশীয় ওয়ান শুটার গান (২২.৫ ইঞ্চি) ও ৩টি বন্দুকের তাজা কার্তুজ উদ্ধার করে।

এর আগে সদরের নাকসী বাজার এলাকা থেকে ৪৫৫ পিচ ইয়াবাসহ ফরিদপুরের আলফাডাঙ্গা এলাকার মোঃ আকবর শেখকে গ্রেফকার করে ডিবি পুলিশ।