জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নড়াইল সদর ইউএনওকে সংবর্ধনা

0
12
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নড়াইল সদর ইউএনওকে সংবর্ধনা
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নড়াইল সদর ইউএনওকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলামকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদ, সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান, চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া, হবখালী ইউপি চেয়ারম্যান টিপু সুলতান, আউড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম পলাশ সহ অন্যান্য ইউপি চেয়ারম্যান এবং উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। জাতীয় পর্যায়ের জন্যেও সফলতা কামনা করা হয়।

উল্লেখ্য যে, সাদিয়া ইসলাম প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর নড়াইল জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হন।এরপর খুলনা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জন করায় তিনি এখন জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবেন।

সাদিয়া ইসলাম ২০০৪ সালে যশোরের শার্শা পাইলট হাই স্কুল থেকে এসএসসি, ২০০৬সালে যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি এবং ঢাকা বিশ^বিদ্যালয় হতে শিক্ষা ও গবেষণা বিষয়ে অনার্স-মাস্টার্স পাশ করেন। তিনি পঞ্চম শ্রেণীতে পড়াকালীন সময়ে উপস্থিত বক্তৃতায় জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন আবৃত্তি শিল্পী। ঢাকা বিশ্বদ্যিালয়ে পড়াকালীন জাতীয় শিল্পকলা একাডেমীতে আয়োজিত কবিতা উৎসব সহ বিভিন্ন জাতীয় প্রোগ্রামে এ অংশ করেছেন।

সাদিয়া ইসলাম ২০১৪সালে ৩৩তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে যোগদান করেন। ২০২১ সালের মে নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।